FAQ/কিছু সাধারণ জিজ্ঞাসা এবং তার উত্তর
১। আপনাদের ডেলিভারি চার্জ কত?
ঢাকার ভিতরে ৮০ টাকা এবং ঢাকার বাহিরে ১২০ টাকা
২। আপনারা কতদিনে পণ্য ডেলিভারি করেন?
আপনার লোকেশন ঢাকার ভিতরে হলে ২৪-৪৮ ঘণ্টা এবং ঢাকার বাহিরে হলে ৪৮-৯৬ ঘণ্টা।
৩। আমি কি পণ্য চেক করে নিতে পারবো?
জী অবশ্যই! আমরা সারাদেশের ক্যাশ অন ডেলিভারি তে পণ্য হোম ডেলিভারি করে থাকি। তাই আপনি অবশ্যই পণ্য ভালো মত চেক করে সবকিছু ঠিকঠাক থাকলেই শুধু পেমেন্ট করবেন।
৪। পণ্য ডেলিভারির সময় কোনো সমস্যা পাওয়া গেলে কি করবো?
আমরা সাধারণত প্রত্যেকটি পণ্য ডেলিভারি কোম্পানির কাছে দেওয়ার আগে ভালভাবে চেক করে নেই। তারপরও আপনি পণ্য গ্রহণ করার সময় আপনি যদি কোনো সমস্যা দেখতে পান তাহলে অবশ্যই আমাদের কে আমাদের Whatsapp অথবা Messanger এ বিষয়টি জানাবেন। আমাদের একজন প্রতিনিধি সাথে সাথে আপনার বিষয়টি দেখবে এবং ভ্যারিভাই করবে। এবং যদি সমস্যাটি সত্যিই কোনো সমস্যা হয় তাহলে আমরা বিনা খরচে আপনাকে নতুন একটি পণ্য পাঠিয়ে দিবো। অনেক সময় এমন হয় আমাদের কিছু সম্মানিত কাস্টমার কোনো পণ্যের ব্যাবহারবিধি না জানার কারণে কিছু জিনিসকে পণ্যের সমস্যা মনে করেন সেক্ষেত্রে আমাদের সাপোর্ট টিম তাদের কে বিষয়টি বুঝিয়ে দেয় এবং এভাবে সমস্যার সমাধান হয়ে যায়!
৫। আপনাদের কোনো শো-রুম অথবা দোকান আছে?
না, Ayaat's একটি সম্পূর্ণ E-Commerce Shop। আপাতত আমাদের কোনো শো-রুম অথবা দোকান নেই.
৬। আমি নিজে এসে পণ্য নিতে পারবো?
দুঃখিত! আমার শুধুমাত্র সারাদেশে হোম ডেলিভারি করি আমাদের এখনো পিক আপ অপশন এখনো সচল নয়।
৭। আমি একটি নির্দিষ্ট পণ্য সম্পর্কে কিভাবে আরও বিস্তারিত জানতে চাই?
আমাদের প্রত্যেকটি পণ্য সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আমাদের ওয়েবসাইটে রয়েছে তারপরও আপনার আরও কিছু জানার থাকলে আপনি অনুগ্রহ করে পণ্যের নাম অথবা ছবি সহ আমাদের Whatsapp অথবা Messanger এ ম্যাসেজ দিন, আমাদের ২৪/৭ সাপোর্ট টিম আপনাকে আপনার প্রশ্নের উত্তর একদম অল্প সময়ের মধ্যে দিয়ে দিবে ইন শা আল্লাহ্!
৮। আপনি অর্ডার করেছি এখন আমি কিভাবে বুঝবো আমার অর্ডার প্রসেস হচ্ছে কিনা?
-
আপনি যদি আমাদের ওয়েবসাইট এর মাধ্যমে অর্ডার করে থাকেন তাহলে আপনি অর্ডার করার ৬ ঘণ্টার মধ্যে আমাদের একজন প্রতিনিধি আপনার অর্ডারটি চেক করে আপনার দেওয়া ফোন নাম্বারে আপনাকে ফোন দিয়ে অর্ডার টি কনফার্ম করবে। এবং অর্ডার কনফার্ম হওয়ার সাথেই সাথেই আপনার অর্ডারকৃত পণ্য আপনার ঠিকানায় পাঠানোর জন্য প্রসেস হবে।
-
আপনি যদি আমাদের Whatsapp অথবা Messanger এর মাধ্যমে অর্ডার করে থাকেন তাহলে আপনার সাথে আমাদের যে প্রতিনিধি কথা বলবে সে আপনার অর্ডার এর বিস্তারিত আপনাকে ম্যাসেজ করে আপনার থেকে অর্ডারটি কনফার্ম করবে। এবং অর্ডার কনফার্ম হওয়ার সাথেই সাথেই আপনার অর্ডারকৃত পণ্য আপনার ঠিকানায় পাঠানোর জন্য প্রসেস হবে।
৯। আমি আমার অর্ডারটি কিভাবে Cancel করবো?
যেহেতু আমরা ক্যাশ অন ডেলিভারিতে পণ্য আপনার কাছে পৌঁছে থাকি তাই আপনি যদি কোনো অর্ডার Cancel করতে চান তাহলে অবশ্যই অর্ডার করার ৬ ঘণ্টার মধ্যে আপনার অর্ডার নাম্বার সহ আমাদের Whatsapp অথবা Messanger এ ম্যাসেজ দিন। আমাদের একজন প্রতিনিধি আপনার অর্ডারটি Cancel করে দিবে। কিন্তু আপনি যদি ৬ ঘণ্টার মধ্যে আমাদের না জানান তাহলে আমরা হয়তো ইতিমধ্যে আপনার অর্ডার টি প্রসেস করে পাঠিয়ে দিবো এবং সেক্ষেত্রে ডেলিভারি চার্জ টি দিয়ে আপনার পণ্য টি রিটার্ন করতে হবে।